কালবৈশাখীর কবলে কলকাতা নাইট রাইডার্সের বিমান 

কালবৈশাখীর কবলে কলকাতা নাইট রাইডার্সের বিমান 

পশ্চিমবঙ্গের দুর্যোগপূর্ণ আবহাওয়া কালবৈশাখী ঝড়ের কবলে পড়ায় দুইবার কলকাতার বিমানবন্দরে নামতে গিয়েও ফিরে যেতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটারদের বহনকারী বিমানকে। ফলে বেনারসে ক্রিকেটারদেরকে রাত্রিযাপন করতে হয়েছে।

সোমবার সন্ধ্যায় লক্ষ্ণৌ থেকে খেলোয়াড়দের নিয়ে ভাড়া করা বিমানটি কলকাতার উদ্দেশে যাত্রা শুরু করে। কিন্তু কালবৈশাখী ঝড়ের কারণে কলকাতায় নামতে পারেনি বিমানটি। সেটি চলে যায় আসামের গুয়াহাটিতে। পরে পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও কলকাতার উদ্দেশে রওনা হয় উড়োজাহাজটি। কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কয়েকবার চেষ্টা করেও বিমানবন্দরে নামতে না পারায় পরে তা বেনারসে চলে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে নাইট রাইডার্স কর্তৃপক্ষ। সবশেষ পোস্টে বেনারসে রাত্রিযাপনের কথা জানিয়ে বলা হয়, “রাত ৩টার আপডেট: রাতে থাকার জন্য কেকেআর দল বারানসির হোটেলে উঠবে। সময় জানানো যাচ্ছে না, কিন্তু কলকাতার রিটার্ন ফ্লাইট মঙ্গলবার ( মে)

গত রোববার লক্ষ্ণৌ সুপার জায়েন্টসের বিপক্ষে মাঠে নামে কলকাতা। লোকেশ রাহুলের দলকে তাদের মাঠে ৯৮ রানে হারিয়ে পয়েন্ট তালিকার এক নম্বরে ওঠে দুইবারের চ্যাম্পিয়নরা। আগামী শনিবার ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে তারা।

মন্তব্য করুন: