আমি এখন জাতীয় দলের সেট-আপে নেই : খালেদ মাহমুদ সুজন

১৯ এপ্রিল ২০২৪

আমি এখন জাতীয় দলের সেট-আপে নেই : খালেদ মাহমুদ সুজন

সাংবাদিকদের সঙ্গে খালেদ মাহমুদ সুজনের প্রশ্নোত্তরপর্ব জমে উঠেছিল মুস্তাফিজুর রহমানকে নিয়ে। বাংলাদেশের কাটার মাস্টারকে আইপিএল থেকে ফিরিয়ে আনছে বিসিবি। এর পেছনে বিসিবি যে কারণ বলছে, তা নিয়ে শুরু হয়েছে সমালোচনা। মুস্তাফিজকে নিয়ে কথা বলতে গিয়েই বিসিবি পরিচালক সুজন জানিয়ে দিলেন, তিনি এখন আর জাতীয় দলের সেট-আপে নেই।

জিম্বাবুয়ে সিরিজের জন্য আইপিএল থেকে মুস্তাফিজকে ফেরানো ঠিক হচ্ছে কিনা- মিরপুরে শুক্রবার এ বিষয়ে জানতে চাইলে সুজন বলেন, কঠিন প্রশ্ন। উত্তর দেওয়া কঠিন। দেশ তো সবার আগে। সব সময়ই বলি এটা। দেশের প্রতিনিধিত্ব করার চেয়ে আনন্দের কিছু নেই। তবে পরিস্থিতি কী চায়, ওনারা (জালাল ইউনুস, আকরাম খান) কীভাবে চিন্তা করেছেন...।

এরপরেই সুজন বলেন, আমি এখন জাতীয় দলের সেট-আপে নেই বলতে গেলে। অপারেশন্সের ভাইস-চেয়ারম্যান থাকলেও, আমি সেভাবে মিটিংগুলোয় যাচ্ছি না আবাহনীর খেলার কারণে। আমি জানিই না আসলে। তো আমি এ ব্যাপারে কিছু বলব না। নিশ্চিতভাবেই জালাল ভাই একটা চিন্তা থেকেই মন্তব্যটা করেছেন। আমি মনে করি, চেয়ারম্যান হিসেবে উনি ক্রিকেট অপারেশন্সের অভিভাবক। উনি যেটা বলেছেন, আমাকে সেটাই মানতে হবে যে, ওনার কথাই ঠিক। এটাই আমার ধরে নিয়ে যেতে হবে।

কিছুদিন আগেই সাংবাদিকদের সামনে জাতীয় দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন সুজন। দুজনের সম্পর্ক যে তলানিতে পৌঁছে গেছে, সেটা আরও পরিষ্কার হয়ে গিয়েছিল। সেদিনই সুজন বলেছিলেন, জাতীয় দলের কোনো দায়িত্ব তিনি আর নিতে চান না। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছেও তিনি অনুরোধ করেছিলেন, তাকে যেন জাতীয় দলের কোনো দায়িত্ব দেওয়া না হয়।

মন্তব্য করুন: