ভক্তের আবদার মেটাতে গিয়ে জোকোভিচের মাথায় বোতলের আঘাত 

ভক্তের আবদার মেটাতে গিয়ে জোকোভিচের মাথায় বোতলের আঘাত 

অদ্ভুত এক দুর্ঘটনার শিকার হয়েছেন সার্বিয়ার টেনিস সুপারস্টার নোভাক জোকোভিচ। গত শুক্রবার ইতালিয়ান ওপেনে ম্যাচ জয়ের পর সমর্থকদের অটোগ্রাফ দিতে গিয়ে আকস্মিকভাবে তার মাথার পড়েছে পানির বোতল। তবে ২৪টি গ্র্যান্ড স্ল্যামের মালিক জোকোভিচ নিজেই জানিয়েছেন যে, তিনি ভালো আছেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, গ্যালারিতে থাকা এক ভক্তকে অটোগ্রাফ দিচ্ছিলেন জোকোভিচ। এমন সময় আরেক ভক্ত অটোগ্রাফ নিতে পাশ থেকে উবু হয়ে হাত বাড়ান। তার ব্যাগ থেকেই পানির বোতল অসাবধানতাবশত জোকোভিচের মাথার ওপর পড়ে। সাথে সাথে লুটিয়ে পড়েন এই টেনিস তারকা। কিছু সময় মাথায় হাত দিয়ে বসে থাকার পর তাকে সরিয়ে নেওয়া হয়।

টুর্নামেন্ট কর্তৃপক্ষের পাঠানো এক বিবৃতিতে বলা হয়, “জোকেভিচ তার ম্যাচ শেষে সেন্টার কোর্ট ছাড়ার সময় দর্শকদের অটোগ্রাফ দিতে গিয়ে মাথায় পানির বোতলের আঘাত পেয়েছেন। তাকে উপযুক্ত চিকিৎসা দেওয়া হয়েছে এবং ইতোমধ্যেই তিনি হোটেলের উদ্দেশে রওনা হয়েছেন। তার শারীরিক অবস্থা উদ্বেগজনক নয়।”

এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে জোকোভিচ নিজের শারীরিক অবস্থা নিয়ে লিখেছেন, “যারা উদ্বিগ্ন হয়ে আমাকে বার্তা পাঠিয়েছেন, তাদের সবাইকে ধন্যবাদ। এটা একটা দুর্ঘটনা ছিল এবং আইসপ্যাক নিয়ে হোটেলে বিশ্রামের পর আমি এখন ভালো আছি। রোববার সবার সঙ্গে দেখা হবে।”

মন্তব্য করুন: