ছন্দে ফিরতে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলবেন রুট

১৮ সেপ্টেম্বর ২০২৩

ছন্দে ফিরতে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলবেন রুট

আয়ারল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জো রুটকে দলে নিয়েছে ইংল্যান্ড। আগামী মাসে ভারতে শুরু হতে যাওয়া বিশ্বকাপের আগে নিজের সেরা ছন্দে ফিরতে ম্যাচে খেলার জন্য অনুরোধ জানিয়েছিলেন তারকা এই ব্যাটার

বুধবার হেডেংলিতে সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে ইংল্যান্ডের বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ঘোষণা করা প্রাথমিক দলের কেউ খেলবেন না। জেসন রয়ের বদলে বিশ্বকাপের মূল দলে হ্যারি ব্রুক জায়গা করে নেওয়ায় এই সিরিজের জন্য তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

নিউ জিল্যান্ডের বিপক্ষে - ব্যবধানে ওয়ানডে সিরিজ জয়ে ব্যাট হাতে ছন্দে ছিলেন না রুট। পুরো সিরিজে রান করেছেন যথাক্রমে , , ২৯। ২০১৯ বিশ্বকাপ জয়ের পর ইংলিশদের হয়ে সাদা বলের ক্রিকেটে মাত্র ১৬ বার ব্যাট করেছেন এই তারকা ব্যাটার।

ইংল্যান্ড দলের নির্বাচক লুক রাইট জানান, বুধবারের প্রথম ওয়ানডেতে খেলার জন্য রুট নিজেই অনুরোধ করেন। অন্যান্য খেলোয়াড়দের মতো তিনিও ৫০-ওভার ক্রিকেটের ছন্দে আসবেন আশা করেন রাইট।

আমরা ইংল্যান্ডে খুব বেশী একদিনের ম্যাচ খেলি না। জোয়ের মতো অনেকেই দীর্ঘ সময় ৫০-ওভারের ক্রিকেট খেলেনি। সে আরেকটু সময় চেয়েছে। এটা সত্যিই একটি ভালো দিক যে তার মতো একজন খেলোয়াড় আরও বেশী খেলার আগ্রহ প্রকাশ করেছে। সে তার খেলা নিয়ে কোন অবস্থানে আছে এবং সে কেন বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন এটি তার প্রমাণ। আমরা ভেবেছিলাম তার একটু বিরতির প্রয়োজন তবে সে আরও চেষ্টা চালিয়ে যেতে যায়।

মন্তব্য করুন: