‘বেঙ্গালুরুতে তুমিও ছক্কা মারতে পারবে’ – লাবুশেনকে কামিন্সের খোঁচা

১৬ এপ্রিল ২০২৪

‘বেঙ্গালুরুতে তুমিও ছক্কা মারতে পারবে’ – লাবুশেনকে কামিন্সের খোঁচা

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও সানরাইজার্স হায়দরাবাদের রানবন্যার রেকর্ডময় ম্যাচ তখন শেষ। ম্যাচসেরার পুরস্কার হাতে নিয়ে ড্রেসিংরুমেও ফিরে গেছেন স্বাগতিক বোলারদের ওপর তাণ্ডবের শুরু করা ট্র্যাভিস হেড। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে জয়ের নায়ককে নিয়ে একটি পোস্ট করেছিলেন প্যাট কামিন্স। সেখানে জাতীয় দলের আরেক সতীর্থ মারনাস লাবুশেনসহ বেঙ্গালুরুর ঘরের মাঠকে ভালোই খোঁচা দিয়েছেন হায়দরাবাদ অধিনায়ক।

সোমবার এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রান উৎসবের ম্যাচে ছক্কা হয় মোট ৩৮টি। হায়দরাবাদের ২২টি ছক্কার পাশাপাশি বেঙ্গালুরুর ব্যাটাররা মারেন আরও ১৬টি ছক্কা। রেকর্ড সংখ্যক ছক্কার ম্যাচে বিধ্বংসী শতক হাঁকানো হেড একাই মারেন ৮টি ছক্কা।

ম্যাচ শেষ জাতীয় দলের সতীর্থ বাঁহাতি এই ব্যাটারকে অভিবাদন জানিয়ে ইনস্টাগ্রামে এক পোস্ট করেন কামিন্স। হায়দরাবাদের জার্সি গায়ে এই দুই ক্রিকেটারের ছবি সংবলিত পোস্টে অধিনায়ক লেখেন, “এই মানুষটা! একটি টি-টুয়েন্টিতে ২৮৭ রান।”

সেই পোস্টের কমেন্টে অবাক হয়েই লাবুশেন লেখেন, “ওয়াও।” জবাবে লাবুশান এবং বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামকে নিয়ে মজা করে কামিন্স বলেন, “বেঙ্গালুরুর এখানে তুমিও ছক্কা মারতে পারবে।”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pat Cummins (@patcummins30)

মুহূর্তেই কামিন্সের সেই কমেন্ট বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে লাবুশেনকে মজা করে কামিন্সের খোঁচা দেওয়ার যথেষ্ট কারণও আছে। ঠাণ্ডা মেজাজের টেস্ট ব্যাটার হিসেবে ইতোমধ্যেই বেশ নামডাক লাবুশেনের। অস্ট্রেলিয়ার হয়ে ৫০ টেস্টে ডানহাতি এই ব্যাটারের ছক্কা মাত্র ১২টি। আর ৫২ ওয়ানডেতে এই সংখ্যা আরও কম, কেবল ৭টি। ছক্কা হাঁকানোর দিক দিয়ে পিছিয়ে থাকলেও দলের নির্ভরযোগ্য ব্যাটার হিসেবে লাবুশেনের ওপর যে কামিন্সের আস্থা সবসমই আছে তা আর বলার অপেক্ষা রাখে না।

মন্তব্য করুন: