যে কারণে মুম্বাইয়ে টিম হোটেলে থাকছেন না রোহিত

১৮ এপ্রিল ২০২৪

যে কারণে মুম্বাইয়ে টিম হোটেলে থাকছেন না রোহিত

বছরের পর বছর মুম্বাই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিয়েছেন রোহিত শর্মা। অধিনায়ক হওয়া মানেই বাড়তি দায়িত্ব। কিন্তু এবার হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ায় রোহিত শর্মার ওপর সেই চাপ আর নেই। দল অবশ্য ভালো করছে না, চারদিক থেকে আসছে সমালোচনা; তবে রোহিত আছেন বেশ খোশমেজাজেই। মুম্বাইয়ে ঘরের মাঠে খেলা থাকলে তিনি দলের সঙ্গে হোটেলে থাকছেন না।

হার্দিক পান্ডিয়াকে ঘিরে মুম্বাই ইন্ডিয়ান্স নিয়ে প্রায় প্রতিদিনই গণমাধ্যমে নেতিবাচক খবর আসছে। তেমনই রোহিতের টিম হোটেলে না থাকার খবরটি ফাঁস হতেই তোলপাড় শুরু হতে যাচ্ছিল। কিন্তু রোহিত দ্রুতই সেটা থামিয়ে দিলেন। সম্প্রতি ইউটিউবের এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মুম্বাইয়ে ঘরের মাঠে খেলা থাকলে তিনি টিম হোটেলের বদলে নিজের বাড়িতে গিয়ে থাকেন।

রোহিতের ভাষায়, এখন আমার হাতে অনেক সময় আছে। তাই নিজের পরিবারের সঙ্গে যতটা পারি সময় কাটাচ্ছি। মুম্বাইয়ে খেলতে এলে নিজের বাড়িতেই থাকি। ওয়াংখেড়েতে আগের যে চারটি ম্যাচ মুম্বাই খেলেছে, সবগুলোতেই আমি নিজের বাড়িতে ছিলাম। টিম মিটিংয়ের এক ঘণ্টা আগে হোটেলে গেছি। অন্যবারের চেয়ে ব্যাপারটা আলাদা হলেও বেশ ভালোই লাগছে।

আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের আগে চলতি আইপিএলে বেশ ভালো ফর্মে আছেন রোহিত।১২ বছর পর মুম্বাইয়ের হয়ে সেঞ্চুরিও করেছেন। ৬ ম্যাচে ৫২.২০ গড়ে তার সংগ্রহ ২৬১ রান। ২৮টি বাউন্ডারির পাশাপাশি ছক্কা মেরেছেন ১৫টি।

মন্তব্য করুন: