কোহলি-গম্ভীরের এখন গলায় গলায় ভাব

২০ এপ্রিল ২০২৪

কোহলি-গম্ভীরের এখন গলায় গলায় ভাব

কলকাতা নাইট রাইডার্স আর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু মুখোমুখি হলেই আলোচনায় চলে আসেন বিরাট কোহলি আর গৌতম গম্ভীর। ক্রিকেটীয় কোনো কারণে নয়, দুজনের ব্যক্তিগত সম্পর্কের কারণে। আইপিএলের গত মৌসুমে দুজনের মাঝে যেন হাতাহাতি হওয়াটাই বাকি ছিল। অথচ, এই মৌসুমে দুজনের মাঝে পুরনো সেই বিবাদ মিটে গেছে। বরং দেখা যাচ্ছে বেশ গলায় গলায় ভাব।

আগামী রোববার ইডেন গার্ডেন্সে কলকাতার মুখোমুখি হবে বেঙ্গালুরু। এর আগে গত শুক্রবার অনুশীলনের সময় দেখা হলো বেঙ্গালুরুর সাবেক অধিনায়ক কোহলি আর নাইট রাইডার্সের মেন্টর গম্ভীরের। ইডেনে এদিন দুই দলেরই অনুশীলন ছিল। কোহলি মাঠে প্রবেশ করেই গম্ভীরকে দেখতে পান। তারপর এগিয়ে গিয়ে রোদের মাঝে দাঁড়িয়েই বেশ কিছু সময় কথা বলেন। কী কথা হয়েছে তা বোঝা না গেলেও অনেকের ধারণা, নিজের খেলার ধরনের কোনও একটি বিষয় গম্ভীরকে বোঝাচ্ছিলেন কোহলি।

সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে রূপম ইসলামের গান শোনো আমরা কি সবাই বন্ধু হতে পারি না! এই গান দিয়ে যেন বোঝানো হয়েছে, কোহলি আর গম্ভীর শত্রুতা ভুলে এখন বন্ধু হয়ে গেছেন। অন্যদিকে বেঙ্গালুরুর পক্ষ থেকেও সোশ্যাল মিডিয়ায় ওই মুহূর্তের ছবি পোস্ট করে লেখা হয়েছে, দিল্লির দুই ছেলের আলোচনার কিছু মুহূর্ত।

উল্লেখ্য, লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের মেন্টর থাকাকালীন গত বছর একাধিকবার কোহলির সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন গম্ভীর। মাঠের মদ্যে দুজনের উত্তপ্ত বাদানুবাদ দেখা গেছে। সেই ঝগড়ার মাঝে একবার আফগানিস্তানের নভিন উল হকও জড়িয়ে পড়েছিলেন। তিনজনেররই শাস্তি হয়েছিল। এই মৌসুমে দল বদলে গম্ভীর এখন কলকাতার মেন্টর হয়েছেন। আসরে প্রথমবার কোহলির সঙ্গে দেখা হতেই গম্ভীর তাকে জড়িয়ে ধরেছিলেন। দুজনের এই সদ্ভাবটাই দেখতে চান সবাই।

মন্তব্য করুন: