ডর্টমুন্ডের মাঠে হেরে এমবাপ্পেকে রেখেই বিমানবন্দরে পিএসজির বাস

ডর্টমুন্ডের মাঠে হেরে এমবাপ্পেকে রেখেই বিমানবন্দরে পিএসজির বাস

বরুশিয়া ডর্টমুন্ডের মাঠে চ্যাম্পিয়নস লিগের সেমি-ফাইনালের প্রথম লেগে বেশ নিষ্প্রভ ছিলেন কিলিয়ান এমবাপ্পের। দলের সবচেয়ে বড় তারকার এমন ছন্দহীনতায় ফাইনালে ওঠার লড়াইয়ে শুরুতেই হোঁচট খেয়েছে পিএসজি। এর মাঝেই আবার অন্য এক ঝামেলায় পড়তে হয়েছিল এমবাপ্পেকে। ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই তারকাকে ছাড়াই ডর্টমুন্ডের বিমানবন্দরে চলে গিয়েছিল পিএসজির দলীয় বাস।

বুধবার সিগনাল ইদুনা পার্কে ম্যাচের ৩৬তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিক ডর্টমুন্ড। এরপর বাকি সময় ম্যাচে ফিরতে মরিয়া পিএসজি আক্রমণের ধার বাড়ালেও আর ম্যাচে ফিরতে পারেনি। শেষ চারের প্রথম লেগে ১-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় লুইস এনরিকের দলকে।

ম্যাচ শেষে ড্রাগ টেস্টে অংশ নেওয়ার জন্য এমবাপ্পেকে কিছু সময় ইদুনা পার্কে অবস্থান করতে হয়। এই ফাঁকে এই ফরোয়ার্ডকে ছাড়াই পিএসজির টিম বাস বিমানবন্দরে চলে যায় বলে খবর প্রকাশ করে ফরাসি দৈনিক লা পারিসিয়া। পরে প্রাইভেট কারে করে সতীর্থদের সঙ্গে বিমানবন্দরে যোগ দেন এমবাপ্পে।

তবে ফরাসি তারকাকে এভাবে রেখে পিএসজির চলে যাওয়ার ঘটনাটা একদমই স্বাভাবিক বলে জানায় লা পারিসিয়া। কোনো খেলোয়াড়ের দেরি হলে সময় বাঁচাতে প্রায় সব দলই এমনটা করে থাকে।

নিজেদের প্রথম ইউরোপ সেরা হওয়ার শিরোপার খোঁজে থাকা পিএসজি আগামী মঙ্গলবার ঘরের মাঠে ডর্টমুন্ডকে আতিথিয়তা দেবে। জার্মানি ছেড়ে যাওয়ার আগে দলটিকে এই বিষয়ে সতর্কবার্তাও দেন এমবাপ্পে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে পিএসজির একটি দলীয় ছবি পোস্ট করে এই ফরোয়ার্ড লেখেন, “হাফ টাইম। এখন সামনে প্যারিস।”

এর আগে ২০১৯-২০ মৌসুমে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় ডর্টমুন্ডের মুখোমুখি হয় পিএসজি। সেবার প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ২-১ গোলে হারে প্যারিসের দলটি। কিন্তু ঘরের মাঠে ফিরতি লেগ ২-০ গোলে জিতে কোয়ার্টার-ফাইনালে পা রাখে এমবাপ্পেরা।

মন্তব্য করুন: