ব্যালন ডি’অর নয়, আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান ভিনিসুস

ব্যালন ডি’অর নয়, আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান ভিনিসুস

ফর্মের তুঙ্গে থাকা ভিনিসুসের ব্যালন ডিঅর জয়ের সম্ভাবনা নিয়ে জোরদার আলোচনা হচ্ছে আন্তর্জাতিক ফুটবল অঙ্গনে। রিয়াল মাদ্রিদের এই ব্রাজিলিয়ান তারকা চলতি মৌসুমে লা লিগায় ১৩ গোল করেছেন। সঙ্গে অ্যাসিস্ট করেছেন ৬টি। চ্যাম্পিয়ন্স লিগেও ৯ ম্যাচে ৫ গোল করার পাশাপাশি পাঁচটিতে অ্যাসিস্টও করেছেন। কিন্তু ভিনিসুসের সব চিন্তা চ্যাম্পিয়ন্স লিগ নিয়েই।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের ফিরতি লেগে বায়ার্ন মিউনিখকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচজুড়ে দারুণ খেলে ম্যাচ সেরা হয়েছেন ভিনিসুস। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার পর স্বাভাবিকভাবেই ভিনিসুসের ব্যালন ডি'অর জয়ের সম্ভাবনা নিয়ে আলোচনা নতুন মাত্রা পেয়েছে। তবে এই তারকা বললেন, ব্যক্তিগত অর্জন নয়, তার ভাবনায় প্রথমে অগ্রাধিকার পায় দল।

সবাই ব্যালন ডি'অর নিয়ে কথা বলছে, তবে আমি খুব শান্ত আছি। এই দলের হয়ে আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই। এই মৌসুমে আমি দারুণ কিছু করতে পারি। তারপর আমাকে (কোপা আমেরিকার জন্য) ব্রাজিল দলে যোগ দিতে হবে। আমি সবসময় প্রথমে দল, তারপর নিজেকে নিয়ে চিন্তা করি।

চ্যাম্পিয়ন্স লিগে ১৫তম শিরোপা জয়ের লক্ষ্যে আগামী ১ জুন লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে রিয়াল। ভিনিসুসের ভাবনা সেই ম্যাচ নিয়েই, আমরা বিশ্বের সেরা দলটিকে আরেকটি ফাইনালে নিয়ে যেতে পেরেছি। আমাদের দলে ২৫ জন তারকা আছে, আমরা সবাই কঠোর পরিশ্রম করেছি আমাদের লক্ষ্য অর্জনের জন্য, আর তা হলো লন্ডনে (ফাইনাল খেলতে) যাওয়া এবং শিরোপা জয়। আমরা লা লিগা জিতেছি, এবার আমরা লন্ডনে যাচ্ছি।

মন্তব্য করুন: