এমবাপ্পের ভবিষ্যৎ গন্তব্য জানিয়ে দিলেন তার মা

এমবাপ্পের ভবিষ্যৎ গন্তব্য জানিয়ে দিলেন তার মা

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মৌসুম শেষে পিএসজি ছাড়তে চলেছেন কিলিয়ান এমবাপ্পে। ফরাসি ক্লাবটিতে সাত মৌসুম কাটিয়ে গত ১১ মে আনুষ্ঠানিকভাবে দল ছাড়ার ঘোষণা দিয়েছেন তিনি। তবে ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই তারকার পরবর্তী গন্তব্যের কোথায় হবে সে ব্যাপারে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। কিন্তু ইউরোপীয় সংবাদ মাধ্যমগুলো ইতোমধ্যেই রিয়াল মাদ্রিদের সঙ্গে তার চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে।

নিজের ভবিষ্যৎ গন্তব্য নিয়ে এমবাপ্পে এখনও মুখ না খুললেও তার মা ইশারা ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন আগামী মৌসুমে তার ছেলে রিয়ালেই যাচ্ছে। পিএসজি ছাড়ার আগে গত সোমবার প্যারিসে ক্লাব সতীর্থ, স্টাফ, পরিবার বন্ধুদের নিয়ে একটি বিদায়ী পার্টির আয়োজন করেন এমবাপ্পে। সেখানেই ছেলের ভবিষ্যৎ গন্তব্য নিয়ে কথা বলেন এই ফরাসি তারকার মা।

ফরাসি সংবাদ মাধ্যম লা পারিসিয়ান বলছে, এমবাপ্পের এই বিদায়ী পার্টিতে ২৫০ জন অতিথি উপস্থিত ছিলেন। পিএসজি কোচ লুইস এনরিকে সভাপতি নাসের আলখেলাইফি না এলেও পিএসজি দলের বেশিরভাগ খেলোয়াড়ই পার্টিতে অংশ নেন। অনুষ্ঠানে এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে তার মা ফাইজা লামারির কাছে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমার মনে হয় আপনারা এরই মধ্যে জানেন, নাকি?”

এর আগে গত ফেব্রুয়ারিতে এক প্রতিবেদনে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানায়, এমবাপ্পের সঙ্গে রিয়ালের চুক্তি হয়ে গেছে। ফলে এমবাপ্পের মায়ের এমন উত্তরকে অনেকে বিশ্বকাপজয়ী এই তারকার রিয়ালে যাওয়ার ইঙ্গিত হিসেবেই দেখছেন।

এছাড়াও নিজের বিদায়ী পার্টিতে পিএসজিকে নিজের পরিবারের অংশ হিসেবে উল্লেখ করে এমবাপ্পে বলেন, “এখানে আমরা সবাই একই পরিবারের। যারা এখানে উপস্থিত হয়েছেন, তাদের সবাইকে আমি আপন মানুষ মনে করি। এখানে জানানোর মতো কোনো বার্তা নেই, কোনো অস্পষ্টতা নেই। আপনারা সেই মানুষ, যাদের আমি আন্তরিকভাবে ধন্যবাদ দিতে চাই।

আগামী শনিবার ফ্রেঞ্চ কাপের ফাইনাল দিয়ে পিএসজির সঙ্গে সম্পর্কের ইতি টানবেন এমবাপ্পে। শিরোপা লড়াইয়ে লুইস এনরিকের দলের প্রতিপক্ষ অলিম্পিক লিওঁ

মন্তব্য করুন: